ফেসবুক পাসওয়ার্ড

 এখন কেউ লেখা লেখি খায় না! 

তাও লিখে রাখলাম কন্টেন্ট হিসেবে কাজে লাগবে!... 

আমার আইডি সব সময় খোলা, কোন মেয়ের সাথে কোন গভীর কোন আলাপন নেয়! 

যা যা আছে সব গুলো কয়েকটা প্রশ্ন যেমন কেমন আছো? কি করো?  বাড়ি কয়? এসব 

আমার আইডি থেকে এখনও কোন মেয়ের মেসেজ ডিলেট করেছি বলে আমার মনে হয়না! 

এখনও আছে! কোন গোপনীয়তা নেই!  

আমি এও জানি যে মেয়েদের ইনবক্সে আজেবাজে মেসেজ আসে..  তাই বলে কি সব ডিলেট করে দিতে হয়? এই নিয়ে আমাদের মাঝে ঝগড়া হতো! 

মেসেজ ডিলেট করে দেওয়া নাকি তোমার অভ্যাস হাহহা!  

আমি যেই তোমার ইনবক্স চেক করতাম অমনি অর্ধেক মেসেজ আছে আর বাকি না মেসেজ নাই ডিলেট!  

কত রহস্যময় তোমার ইনবক্স দেখাতেই না!  

কোনদিন দেখতেও চাইনি তবে মাঝে মাঝে তোমার মোবাইল এর প্রতি আসক্তি দেখে সন্দেহ হতো তাই চেক করতাম এমন কি অর্ধেক মেসেজ গুলো পেয়েছি! 

বাকি সব মেসেজ ডিলেট কেন জিজ্ঞেস করলে বলতা এটা নাকি তোমার অভ্যাস!  কয় আমার তো তেমন কোন অভ্যাস নেয়! কোন মেয়েদের সাথে কোন গোপনীয়তা নেই! 

সত্যি যদি তোমার অভ্যাস হয়ে থাকে তাহলে এই অভ্যাস টা ছেড়ে দিও তোমার মঙ্গল হবে! 

আমি চাই তোমার মঙ্গল হোক,  এর জন্য কিন্তু তোমার সংসার হারাবে, স্বামী হারাবে! কথায় কথায় পাসওয়ার্ড চ্যান্জ এই অভ্যাস টাও ছেড়ে দিও!  

সবারই পার্সোনাল কিছু থাকে তাই বলে ঘন ঘন মেসেজ ডিলেট করা, পাসওয়ার্ড পরিবর্তন করা ঠিক না!

ফেসবুক এর ত্রুটির কারণে কথা গুলো মনে পড়লো! 

আমার আইডি সব সময় তোমার কাছেই লগ ইন থাকতো!  

কিন্তু তোমার বেলায় আমি জীবনে কোনদিন তোমার আইডি পাইনি! 

যদিও পেতাম সব মেসেজ ডিলেট করার পর যে অংশ বাকি থাকে সেটা! লাউরে কদু আর কদূরে লাউ বলে চালিয়ে দিতা! 

এখনও হয়তো কয়েকজনের কাছে আমার আইডি পাসওয়ার্ড আছে!  যারা গেমস খেলার জন্য লগ ইন করে তারাও দেখেনা কোন মেয়ের সাথে বাওতা করতে!

Comments

Popular posts from this blog

আমি নারী

মিতালী

থংক্ষান্থি (অর্ধেক)