কল্পনা

 কল্পনা!  

হঠাৎ একদিন তোমার জামাই আর আমি কোন কারণ বসতো এক জায়গায় হয়লাম! 

এক লগে বয়লাম!  


কথায় কথায় প্রাক্তন প্রেমীকের কথা উঠলো, 

আমিও কয়লাম আমার প্রাক্তনের কথা, 

আমার ইনবক্স গুলা তারে দেখায়লাম, 

আমি মুচকি হাসলাম, 

ইনবক্সে কত নুংরা নুংরা কথা বার্তা, 

ভালবাসা ভাল লাগার কথা বার্তা,, 

না ছেড়ে যাওয়ার গল্প, 

কত ফস্টি নস্তি!  

আহারে...  

তোমার জামাই দেইখা মাথায় হাত, 

লাগায়া দিলো উতপাত, 

আহারে বেচারা বিপদে, 

পরে জানতে পারলাম সে নাকি তোমার জামাই! 

তখন বাসায় গিয়া কি তোমারে রাখবো? 

এখন তো আর চিঠির যুগ না, 

যে পুইরা দিলেই সব শেষ!  

এখন ইনবক্স এর বাংলাদেশ!  

এই রকম যদি মিরাকেল হয়া যায় তাহলে কেমন থেকবো? 

😄

শুধু কল্পনা করলাম!  

জীবনে যদি সুযোগ আসে প্রয়োগ করতেও পারি! 

মনে রেখো ছলনাময়ী নারী! 😁😄😄

Comments

Popular posts from this blog

আমি নারী

মিতালী

থংক্ষান্থি (অর্ধেক)