ঘামের গন্ধ

 তহনও বোধ হোয় আমার ঘামের গন্ধ তোমার শইলো লাইগ্গা আসিন,

সেই ঘাম শুকায়তে না শুকায়তে আরেক বেডারে লইয়া লাইয়া! 

একই চখিত ঘুমাইলা? 

তোমার বিবেকে একটুও বাধে নাই?? 

তোমার বুকে যহন ঐ বেডাই খামচাইয়া ধরলো তহনো কি তোমার আবেগ কাজ করেনাই? 

আমি তো আজও কাউরে ধইরাও দেহিনাই,

এহন আমি তো কোন মাইয়া গো দিকে তাকাইনা,

আমি বুজলাম না কেমনে পারলা?

মাইয়া মানুষ গুলান ই পারে, 

গটর বেইচ্চা টাকা কামানোর লাইগ্গা, 

তারা মনে করে গোসল দিলেই শেষ! 

একটা জীবনের লাইগ্গা মায়া পর্যন্ত করেনা, 

আমার চোহে এহনও ভাসে, 

একদা বেডা মানুষ কি আনাম রাহে, 

একটা বেডি মানুষের শয়ল পাইলে?? 

আমি তো হেয়রহম করবার যায়না!

আমার কিতা দূষ আসিন গো? 

আমার মনও নাই, 

কইয়াও গেলানা যাওনের সময়! 

খালি কল কয়রা কয়লা তোমার লগে থাহুম না, 

কেন থাহুম না হেয়দা কয়লানা!  

আমারে একটুও সয়লানা!   

😪😪

Comments

Popular posts from this blog

আমি নারী

মিতালী

থংক্ষান্থি (অর্ধেক)