বাড়ন্ত প্রতিভাবানদের মৃত্যু


একজন প্রতিভাবান  কে শুরুতেই শেষ করে দেয় এই হলো গারো সমাজ। 😔😔😔
একটা বিষয় নিয়ে মুক্ত মত প্রকাশ করেছে তাতেই গায়ে লাগে। পোষ্ট ডিলিট করতে বলা হলো, পরিবারের কাছে অভিযোগ দেওয়া হলো আর কত কি? আরে ভাই এরকম হাজারো মুক্ত মতামত করতে পারছেনা কতিপয় লোকজনদের কারণে। আমার জানার ইচ্ছা আমি জিজ্ঞেস করতেই পারি?  এতে রাগ করে পরিবারের কাছে অভিযোগ দেওয়ার কি আছে? ধমকানোর কি আছে? আমাকে আপনি ধমক দিয়ে চুপ করালেন আজকে কিন্তু মনে রাখবেন এমন হাজারো প্রশ্ন নিয়ে হাজার লোকের সমাগম হবে তখন কি পারবেন ধমক দিয়ে চুপ করাতে বা থামিয়ে দিতে??🤔🤔
আমার অনেক কিছু জানতে ইচ্ছে করে কিন্তু এ সমাজ আমাকে জানতে দেয়না জিজ্ঞেস করতে দেয়না! জিজ্ঞেস করার আগেই আমাকে ধমক দিয়ে থামিয়ে দেয়? আমি বাড়ন্ত গাছের চাঁড়া আমাকে যদি বাড়তেই না দেওয়া হয় তাহলে আমি কিভাবে তোমাদের ছায়া দিবো, ফল দিবো অক্সিজেন দিবো?  কষ্ট লাগে যখন আমাকে ধমক দিয়ে থামিয়ে দেয় তখন!😫😫😞😞😞😧😧😢😢

Comments

Popular posts from this blog

আমি নারী

মিতালী

থংক্ষান্থি (অর্ধেক)