চলো ঘুরে আসি


আজ কোথাও ঘোরে আসি চলো
চলো কোথায় যাবে?
চলো পাহাড়ের দেশে
মেঘ ছুবো দুজনে
মেঘের ভেলায় ভেসে,
সোনালি হাসি হেসে।
যাবো হাড়িয়ে তোমার আবেসে
আমিও যাবো তোমারি সাথে
এসো দেখে যাও মেঘেরা খেলছে
মেঘের পাশে তোমার সাথে....
সত্যি তুমি কি হবে মোর চলার সাথি?
সাথি হওয়ার আছে কি কিছু বাকি!
আছে বয়ে কি তুমি একটু এসে দিয়ে যাও উকি?
উকি দিতে পারিনা,
সে কথা বলো না।
কেনো পারোনা,
 জানতে চেয়েও আর উত্তর মেলেনা?
অসময়ে এসেছো সময়ে দেখা দিলেনা,
তুমিই তো এলে অসময়ে,, 
এখনো সময় আছে
 যদিও ব্রেকআপ চলছে
আবেগে আমি হাটিনা,
বিবেগে হাড়ায়
বিবেগ যদি জিতে তাহলেই দুহাত বাড়াই
হয়ে যাক আবেগ বিবেগ খেলা,
ভাসাবো ভালোবাসার ভেলা।
যদি ডোবে যায় পানিতে।
কেউ থাকবেনা আমায় টানিতে।
তখন আমাকে হয়বে মরিতে
মরি তে দেবো না রেখো সেই বিশ্বাস
তুমি চলে গেলেও আমি যাবোনা এই মোর আশ্বাস।।
আশ্বাসের বিশ্বাস নাই,সে কি তুমি জানো না?
বিধাতার লিখাকে কেনো তুমি মান না।
স্বাভাবিক ভাবে মেয়েরাই আগে চলে যায়,
নতুন কিছু পেলে নতুনের আশায়।
এ আমার চোখে দেখা,
হয়েছে মোর অবিজ্ঞতা।
আর কত প্রমান দিলে হবে তুমি খুশি?
এর আগেও একজনের জন্য দিয়েছিলাম গলায় ফাঁশি,
সেও আসেনি ফিরে,
চলে গিয়েছে অন্য কারো নিড়ে
চায়না আমি ফাসি, হেসে দিলাম হাসি.
বলতে ইচ্ছে করছে আমি.......।
তুমি হ্যা তুমি থেমে গেলে কেন?
সত্যি যারাই জেনেছে তারা আজও করে আমায় হেনো



Comments

Post a Comment

Popular posts from this blog

আমি নারী

মিতালী

থংক্ষান্থি (অর্ধেক)