আমি অন্যায়ের বিরুদ্ধে


কেউ অন্যায়ের পক্ষপাতিত্ব নিয়ে লেখা দিয়ে অন্যায় কে ঢাকনা দেওয়ার চেষ্টা করবেন না।  আমি তো বলেছি আমার বাবাও যদি অন্যায় করে আমি তার বিরুদ্ধে যাবো।  ২৩ তারিখের ঘটনা নিয়ে অনেকেই পক্ষপাতিত্ব করে লিখছে তার মানে অন্যায় কে প্রশ্রয় দিচ্ছো???  আমার রেমা মাহারির একজন ছিলো জড়িত তাতে কি আমি অন্যায় কে প্রশয় দেয়নি দিবোনা তাকে প্রশয় দিলে আরো সে করবে তার জেল হবে কয় মাস?? সর্বোচ্চ ৩মাস এর পর থেকে আবার সে ঐ কাজটি করবে। তো তুমি তাকে আরো উৎসাহিত করলে তার পক্ষপাতিত্ব করে।
আমি বলবো  যে অন্যায় করেছে সে যেনো দ্বিতীয় বার এই কাজ করতে না পারে ভাইরাল হলে তার যদি লজ্জা থাকে তো সে করবেনা যদি করেও থাকে তো সে পতিতালয় কে বেছে নিক। অন্য প্রতিষ্ঠানে এই পার্লার বা স্পা সেলুন এখানে অনেকেই জড়িত তাদের পরিবারকে চালাচ্ছে এই কাজ করে। তাদের জন্য অন্য ছেলে/মেয়ে লজ্জিত হোক কেউ চাইবেনা। একটা কথা আছে এক ঝুড়িতে যদি একটি পঁচা আম থাকে তাহলে সেই ঝুড়ির আম গুলো পচতে শুরু করে আবার যদি সেই পঁচা আম একটা ফেলে দিতে পারো বা ফেলে দেয় তাহলে সব আম গুলো পচনের হাত থেকে রেহায় পাবে।  একটা আমের জন্য সব আম পঁচে যাক টা কেউ চাইবেনা।

ধন্যবাদ 

Comments

Popular posts from this blog

আমি নারী

মিতালী

থংক্ষান্থি (অর্ধেক)