বেহায়াপনা প্রেম



আমি ছিলাম (বেহায়া) যেদিন বলতে ব্রেকাপ সেদিনই ছুটে যেতাম বেহায়াপনা করে তোমার কাছে!
বেহায়ার মত নির্লজ্জের মত তোমার ভালবাসা পাবার আশায় কিন্তু তুমি ফিরিয়ে দিতে একেবারে না তবে ক্ষনিকের জন্য!
কিন্তু একদিন আসলেই তুমি আমাকে ফিরিয়ে দিলে আর গ্রহন করলেনা।
তারপরও গিয়েছিলাম বেহায়ার মত। রাস্তার দাঁড়ে দাঁড়িয়ে থাকতাম তোমাকে একপলক দেখার জন্য মাঝে মাঝে অনেক বেহায়াপনা করেছি তোমার হাত ধরে, তোমার সাথে সাথে গিয়ে বলেছি আর ভুল হবেনা এবারের মত ক্ষমা করে দাও শেষবারের মত বলেছি ফিরে এসো কিন্তু কে শোনে কার কাহিনী।
আর ফিরে এলেনা। তোমার হাত থেকে মোবাইল কেড়ে নিয়েছি এটা ছিলো আমার সর্বশেষ বেহায়াপনা। মোবাইল কেড়ে নিয়ে এক মাসের মত নিজের কাছে রেখেছিলাম! আবার ফেরতও দিয়েছি।
কত রাত জেগেছি, কত জাতীয় নেশায় না করেছি। তবু তোমাকে জানতে দেয়নি। এখন ঐসব হাস্যকর লাগে।  কতটা বোকা ছিলাম আমি হাহাহা।  শুধু তোমাকে পাবার আশায় একাকি থেকেছি দীর্ঘ ২বছর মানে ২৪মাস, ৬৭০দিন, এই দিন গুলো ছিলো প্রত্যেকটা দিন মনে যেন ১বছর।
তারপরও ফিরে এলেনা।  তোমাকে না পাওয়াটাই ছিলো কপালে। তোমাকে পায়নি তাতে কোন দুঃখ নেই কিন্তু একটা জিনিস আমাকে আজও চিন্তিত করে কেন তুমি দীর্ঘ ৫বছর প্রেম ভালবাসা নামক নাটক করলে?? আর কেনই বা আমাকে ফিরিয়ে দিলে শুন্য হাতে।
ভাল থেকো তোমাকে মনে পড়লো তাই একটু লিখে ফেললাম!! তুমি ভাল থেকো!! এই কামনা করি!

Comments

Popular posts from this blog

আমি নারী

মিতালী

থংক্ষান্থি (অর্ধেক)