বাস্তবতা

 সব কিছু মিলিয়ে বাস্তবতা!

আমি তো তোমার কোন ক্ষতি করিনাই! 

তুমি যেদিন বলসো যে আমার সাথে কথা বলবেনা ঐদিন থেকে আর কথা বলিনা,  হে এমন একটা সময় ছিলো যখন অনেক অনেক আবেগ কাজ করেছিলো তোমাকে পাওয়ার জন্য! তোমার সাথে কথা বলার জন্য এখন কেন জানি ইচ্ছে করেনা!  কত আক্ষেপ করেছি তোমার জন্য, এক পলক দেখার জন্য হলেও তোমাকে খুঁজেছি,  একটু কথা বলার জন্য হলেও শতবার চেষ্টা করেছি! যখন দেখলাম তোমার মুড নেই তখনই বুঝতে পারলাম তুমি অন্য কারো! হাজার বার ফিরানোর চেষ্ট করেছি তবু তোমার একটাই কথা পরিবার মেনে নিবেনা!  হায়রে সংসার কি এখন তোমার মা বোনেরা তোমার সাথে করে?? 

সংসার কি এখন তোমার বন্ধু বান্ধব দের সাথে করো? যাদের কথায় আজ আমাকে একা করে চলে গেছো! 

আমি নাম উল্লেখ করবোনা, তোমার ইনবক্স চেক করার সময় অনেকজন কে দেখেছি তোমাকে শান্তনা দিতে! হাহাহা আমার হাসি পায় যে গুলা শান্তনা দিতে আসতো তারা সবাই তোমার দেহের পাগল ছিলো! কয়েকটা মেসেজ পড়ার সুভাগ্য আমার হয়েছিলো মোবাইল ছিলো না তাই স্ক্রিনশট রাখতে পারিনি! কতই না আমার ক্ষতি করসো? এগুলা বলে লাভ কি? বললে আমার মনে শান্তি পায়! তোমার আসলে লজ্জা বলতে কিছু নেই!  ১০০% থেকে ৭৫% লোকই তো জানতো আমাদের ব্যপারে!  তো কোন বোকাচোদা তোমাকে বিয়ে করেছে আমার জানতে চাওয়া মন!  তাকে দেখাী খুব ইচ্ছে ছিলো গো! তার রুচি টা দেখতাম?  নাকি সে তোমাকে কয়েকদিন ব্যবহার করে নর্দমায় ফেলে দেবে!??  এক বড় ভাইয়ের বউ তার বাচ্চা থাকা সত্যেও চলে গিয়েছিলো কয়েক মাস আগের ঘটনা বেশিদিন হয়নি! যে বেডা ঐ বেডিরে নিসিলো সেও এখন তাকে নেয়না বড় ভাইয়ের বউ নাকি ৭মাসের অন্তঃসত্ত্বা!  এখন সে এই জামাইকে পাচ্ছে না সে ঐ জামায় কে নিতে পারছে! যাওয়ার আগে বলেছিলো তোমার মতই আমি তোমাকে সুখি হয়ে দেখাবো?  এখন তার সুখ আর সুখ!  াহাহহা তুমিও তাদের দলের!  তবে প্রার্থনা করি সুখি হও! তাদের মত যাতে না হয় তুমি তাদের কে চিনো! নাম বলবো না!  আমার ক্ষতি নাও করতে পারতে আমার জীবন এমন নাও হতে পারতো তুমি ই পারতা স্বাভাবিক করতে! এখন আর সম্ভব না!  তোমার কথা অনেকের কাছে শুনসি আমার পরিচিত মানুষও তোমাকে দেখসে!  তোমার কার্যক

Comments

Popular posts from this blog

আমি নারী

মিতালী

থংক্ষান্থি (অর্ধেক)